rss
twitter
    Find out what I'm doing, Follow Me :)

মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১২

অনলাইন আয়ে বিশ্বস্ততার নতুন মাত্রা !!


অনলাইনে অনেক ইউজার আছেন , যারা অনেক ভাবে আয়ের চেষ্টা করে থাকেন । তবে এদের মধ্যে সফল হন খুব ই কম ।এখন আমি যদি আপনাদের এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেই যেখানে আপনি আয় করবেন কয়েনে ; যা কনর্ভাট হবে ডলার এ । আর আপনি Bkash / Moneybookers এর মাধ্যমে পেয়ে যাবেন নগদ টাকায় ; তবে কেমন হবে ? 
      অবিশ্বাস্য মনে হলে ও সত্যি । এই সাইটে  আপনি ফেসবুক, টুইটার, গুগল প্লাস, ডিগ এই সব পেজের লাইক করবেন , যথারীতি কয়েন পাবেন এবং মাত্র ১২৫০ কয়েন এই আপনি পেয়ে যাবেন ১$ যেখানে অন্যান্য সাইটে আপনাকে ৪০০০ থেকে ৫০০০ কয়েনে দেয়া হয় ১$ । আমার নিজের ও প্রথমে বিশ্বাস হয়নি যে প্রতিদিন মাত্র ১০ থেকে ১৫ মিনিট কাজ করে আয় করা সম্ভব , যতক্ষন পর্যন্ত না আমি সপ্তাহের শেষে Bkash এ ৩৬০ টাকা হাতে পাই ।
     এই সাইটের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হচ্ছে এদের Minimum Payout  ১$ এবং আপনি মাত্র ১২৫০ কয়েনে এই ১$ পাবেন । প্রতি Friday আপনার অর্জিত অর্থ উত্তোলনের সুযোগ । তাই আপনি আপনার কাজের প্রথম Payment পাবেন অতি শীঘ্র ।
     এবার একবার নিজেকে প্রশ্ন করে দেখুন , এত সুযোগ ও বিশ্বস্ততা থাকা সত্ত্বে ও আপনি কেন কাজ করবেন না ???

 ফ্রি রেজিস্ট্রেশন করুন এখান থেকে Click Here 


Payment Proof:

http://dippic.com/ve4y76jraq0v
video tutorial click here
 ** সর্বনিম্ন কয়েন এ ডলার , সহজ ও অধিক সংখ্যক কাজ , সর্বনিম্ন ও সহজ পে - আউট ; এমন সাইট এখন আপনার হাতের নাগালে সিদ্ধান্ত এখন আপনার ধন্যবাদ ।**

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন